Sunday, March 11, 2018

তুমি চলে গেলে গানের কথা


কিছু কিছু কথা থাকে ভাবনার দেয়ালে
হয়না বলা তা কোন দিনো।
কিছু কিছু ব্যথা থাকে আবেগের খেয়ালে 
দেখানোর মানুষ নেই তো যেনো 
কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে 
কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে

কত সৃতি জমে আছে কেউ জানে না
তুমি হিনা একাকি এ মন মানে না 
কত সৃতি জমে আছে কেউ জানে না
তুমি হিনা একাকি এ মন মানে না 
কেঁদে যায় কেঁদে যায় 
দু চোখ আমার কেঁদে যায়

কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে 
কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে

ও শুরু করে গেলে তুমি শেষ হলো না 
বিরহের গল্পটার রেশ গেল না 
পুড়ে যায় পুড়ে যায় 
হৃদয় আমার পুড়ে যায়

কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে 
কেন এ ভাবে তুমি চলে গেলে 
আমাকে ছেড়ে দূরে বহু দূরে

1 comment:

  1. সত্যিই অসাধারণ হয়ছে



    আমাদের দুইটি সাইটে আপনি,
    Comment BackLink করতে চাইলে
    করতে পারেন !
    আমার সাইটের নাম

    www.webangali.com


    www.bd-express.top

    ReplyDelete